আওয়ামী লীগের লোকেরা বিএনপির নাম ব্যবহার করে চাঁদাবাজি করছে: সেলিমা রহমান

বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান আজ দাবি করেছেন, যারা এখন বিএনপির নামে চাঁদাবাজি করছে তারা আওয়ামী লীগের অনুপ্রবেশকারী।

তারপরও বিএনপির নামে চাঁদাবাজির নানা কথা [অভিযোগ] আছে।… আমরা স্পষ্ট করে বলতে চাই, যারা বিএনপির নামে এসব করে তারা আওয়ামী লীগের অনুপ্রবেশকারী। সতর্ক থাকুন। দলে নতুন কাউকে অন্তর্ভুক্ত করবেন না,” তিনি বলেছিলেন।

ঢাকায় জাতীয় প্রেসক্লাবে এক আলোচনা সভায় বিএনপি নেতা এ মন্তব্য করেন।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষে ছাত্র নেতৃত্বাধীন গণঅভ্যুত্থানে শহীদদের পরিবারের জন্য অনুদান সংগ্রহের জন্য বিএনপিপন্থী প্লাটফর্ম জিয়া প্রজন্ম এই অনুষ্ঠানের আয়োজন করে।

সেলিমা রহমান দাবি করেন, আওয়ামী লীগের লোকজন বিশৃঙ্খলা ছড়াতে বিএনপির রাজনীতিতে আসার চেষ্টা করছে।

তরুণ প্রজন্মের প্রতি ইঙ্গিত করে বিএনপি নেতা তাদের এ দেশের ভবিষ্যৎ বলে তাদের শৃঙ্খলাবদ্ধ হতে বলেন।

ছাত্র-জনতার আন্দোলনে যারা সর্বোচ্চ ত্যাগ স্বীকার করেছেন তাদের প্রতি শ্রদ্ধা জানিয়ে সেলিমা বলেন, নতুন প্রজন্ম ভোটার হয়েছে কিন্তু ১৭ বছর ধরে ভোট দিতে পারেনি।

ক্ষমতাচ্যুত প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটূক্তি করে বিএনপি নেতা বলেন, তিনি ক্ষমতায় বসে যা খুশি তাই করেছেন। তিনি বলেন, আমাদের ছাত্র-জনতার আন্দোলনের সময় তিনি [হাসিনা] গণহত্যার মতো হত্যাকাণ্ড ঘটিয়েছিলেন।

সেলিমা বলেন, স্বৈরাচারের লোকেরা এখনো সক্রিয় থাকায় তার দলের আন্দোলন অব্যাহত রয়েছে।

বিভিন্ন জায়গায় বিশৃঙ্খলা ও শ্রমিকদের অসন্তোষের কথা উল্লেখ করে তিনি বলেন, আমাদের সতর্ক থাকতে হবে।

জিয়া প্রজন্মের সভাপতি পারভীন কাওছার মুন্নীর সভাপতিত্বে আলোচনা সভায় বিএনপি নেতা আবদুস সালাম, আবদুস সালাম আজাদ, মীর নেওয়াজ আলী ও ফরিদা ইয়াসমিন প্রমুখ বক্তব্য দেন।

Leave a Comment